স্বপ্ন পূরণের গল্প...
- কায়সার পারভেজ ২৮-০৪-২০২৪

বসে বসে শূণ্য কুড়ায়,
মৃতের মাঝে প্রাণের সন্ধান পাই।
অবাক হয়ে ভাবি নিজেকে
একলা পথে কি করে পেলাম তোমাকে!
সন্ধান করি তাই সুখের
বেঁচে থাকার স্বপ্নটা সুবিশাল লাগে।
আমি একা নই
তোমার স্পর্শ তোমাকে পাশে রাখে
অার ভালোবাসাটা বাড়ে
তোমার ভালোবাসার টানে।

গল্প সাজায় না, রটে যায়।
লিখিনা কোন কবিতা, তবুও সুর ছড়ায়।
আর ভালোবাসার বর্ণ সাজায়
তোমার মধুর হাসির টানে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।